Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরো ৩৫০ পরিবারকে খাদ্য সামগ্রি দিচ্ছেন রুবেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৪:২৫ পিএম

বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণের ‍শুরু থেকেই অসহায় মানুষদের পাশে রয়েছেন জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল হোসেন। গত ২৫ মার্চ মধ্যরাতে রুবেল রাস্তায় নেমেছিলেন অসহায় মানুষদের সাহায্যার্থে। তখন তিনি বাগেরহাটে পাঁচশোরও বেশি পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছিলেন। দিনমজুর, খেটে খাওয়া অসহায় মানুষদের হাতে তুলে দিয়েছিলেন শুকনো খাবার। শুধু খেটে খাওয়া মানুষদেরই নয়, রুবেল খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন নিজের ভাড়াটিয়াদের কাছেও। এই দুঃসময়েও রুবেলকে পাশে পেয়ে কিছুটা স্বস্তিতে আছেন তার বাড়ির ভাড়াটিয়ারা। এবার আরো ৩৫০ পরিবারকে ত্রাণ সহায়তা দিচ্ছেন রুবেল। তার এই ত্রাণ সহায়তার মধ্যে রয়েছে শুকনো খাবার চাল, ডাল, তেল, চিনি, লবন ইত্যাদী। এছাড়া হাত ধোয়ার জন্য সাবানের মতো নিত্য প্রয়োজনীয় সামগ্রীও দিচ্ছেন রুবেল।

নতুন করে অসহায়দের পাশে দাঁড়ানোর নিয়ে রুবেল মঙ্গলবার বলেন, ‘আলহামদুলিল্লাহ, দ্বিতীয়বারের মতো বাগেরহাটে আমার নিজ এলাকায় ৩৫০টি পরিবারকে খাবার দিচ্ছি। মনে করি, এই অল্প পরিসর থেকেই একদিন করোনা জয়ের গল্প রচিত হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ