Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরদীতে নির্দেশনা মেনে ব্যাবসা পরিচালনার আহবান অন্যথায় আইনী ব্যাবস্হা

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ২:২৮ পিএম

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মেনে ব্যাবসা পরিচালনার আহবান জানিয়েছেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির। সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যাবস্হা গ্রহণ করারও ইংগিতও দিয়েছেন তিনি। আগামীকাল ১০ মে সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সকল দোকান ও শপিংমল খোলার সিদ্ধান্তের প্রেক্ষিতে তিনি ঈশ্বরদী শহরের প্রধান মার্কেটসহ উপজেলার সকল মার্কেটের ব্যাবসায়ীদের উদ্দেশ্যে আজ দুপুরে এক বিশেষ প্রেসব্রিফিংএ তিনি একথা বলেন।
তিনি মার্কেট বা দোকানের মুখে সাবান দিয়ে হাত ধোয়া বা হ্যান্ড স্যানিটাইজার রাখা, ব্যাক্তির শরীরে তাপমাত্রা মাপার ব্যাবস্হা, দোকানিদের সার্বক্ষণিক মাস্ক ও হ্যান্ডগ্লোব ব্যাবহার, মাস্ক বিহীন ক্রেতাদের পণ্য না দেয়া, দোকানে স্বাস্থ্য বিধির ব্যানার লাগানো, ক্রেতা বিক্রেতার সামাজিক দুরত্ব নিশ্চিত করা এবং মসজিদে নিজ জায়নামাজে বিধি মেনে নামাজ আদায়ের ওপর গুরুত্বারোপ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ