Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের মির্জাপুরে নতুন করে একজন করোনায় আক্রান্ত

ডাক্তার, পুলিশসহ সর্বমোট ৪৭ জন আক্রান্ত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১২:৪৫ পিএম

টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় মির্জাপুরে তেলিনা গ্রামে ১৪ বছরের এক কিশোর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় ডাক্তার, পুলিশসহ সর্বমোট ৪৭ জন আক্রান্ত হয়েছে। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় ১৮৪ জনের নমুনা পাঠানো হয় তাদের মধ্যে একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। ১১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়নি। ইতিপূর্বে পাঠানো সব মিলিয়ে ২২৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো পেন্ডিং রয়েছে। জেলায় নতুন করে ২২২ জনসহ সর্বমোট ১৭০৩ জন হোমকোয়ারেন্টাইনে রয়েছে। প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ২ জন। আক্রান্তদের মধ্যে ১১ জন ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন। ২ জনের মৃত্যু হয়েছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে এ পর্যন্ত ১২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী ভর্তি হয়। তাদের মধ্যে সুস্থ্য হওয়ায় ভূঞাপুরের দুইজন ও নাগরপুরের দুইজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে একজন চিকিৎসকসহ ৮ জন। তাদের মধ্যে ভূঞাপুর উপজেলার দুইজন, সদর উপজেলার একজন চিকিৎসক, গোপালপুর উপজেলার একজন ও মির্জাপুর উপজেলার চারজন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন শনিবার সকাল সাড়ে ১২টার দিকে জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে এ পর্যন্ত ১২ জন রোগী ভর্তি হয়। তাদের মধ্যে ৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে। বর্তমানে একজন চিকিৎসকসহ ৮ জন চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা অনেকটা ভাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ