Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএনসিসি ও ডিএমপিকে হ্যান্ড স্যানিটাইজার দিলেন বিলবোর্ড অ্যাসোসিয়েশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১১:১৪ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে বর্তমানে যারা শহরকে পরিচ্ছন্ন রাখতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে তাদের জন্য হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করলো বাংলাদেশ বিলবোর্ড এ্যাডভারটাইজিং ওনার্স অ্যাসোসিয়েশন। একইসঙ্গে ঢাকায় কর্মরত পুলিশ সদস্যদের জন্যও হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করা হয়েছে। গতকাল শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, ডিএনসিসির পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোস্তফা জামাল। আর ডিএমপির পক্ষ থকে হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন ডেপুটি কমিশনার আনিসুর রহমান।
বাংলাদেশ বিলবোর্ড এ্যাডভারটাইজিং ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষে উপস্থিত ছিলেন মিজানুর রহমান (সাধারণ সম্পাদক), কাজী মাহবুব আলম (সাংগঠনিক সম্পাদক), মির্জা রকিবুল হাসান (কার্যকরী সদস্য) ও কাজী ইকবাল (সদস্য)।
এ বিষয়ে বাংলাদেশ বিলবোর্ড এ্যাডভারটাইজিং ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, করোনার এ দুর্যোগকালীন সময়ে চিকিৎসকদের পাশাপাশি সামনের সারিতে থেকে যারা আমাদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করে যাচ্ছে তাদের মধ্যে পুলিশ বাহিনীর সদস্যরা অন্যতম এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে বর্তমানে যারা শহরকে পরিচ্ছন্ন রাখতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে তাদের পেশাদারিত্ব এবং নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে আমরা আমাদের ক্ষুদ্র সামর্থ থেকে এসব সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিলাম।
সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে পেয়ে বিলবোর্ড এ্যাডভারটাইজিং ওনার্স অ্যাসোসিয়েশনেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোস্তফা জামাল ও ডিএমপির ডেপুটি কমিশনার আনিসুর রহমান ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ