Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত আরো এক ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১২:০৪ এএম

দুঃসময় যেন পিছু ছাড়ছে না সোলো এনকোয়েনির। আগে থেকে নানা শারীরিক সমস্যায় ভুগতে থাকা দক্ষিণ আফ্রিকান এই অলরাউন্ডার এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৬ বছর বয়সী নকোয়েনি গতপরশু সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান এই খবর, ‘গত বছর আমি গিলান-বারে সিনড্রোমে আক্রান্ত হলাম। গত ১০ মাস ধরে লড়াই করছি এই রোগের সঙ্গে। সুস্থ হওয়ার মাঝপথে আমার যক্ষ্মা হলো, আমার লিভার এবং কিডনি অকার্যকর হয়ে গেল। আর আজ আমি করোনাভাইরাসে পজিটিভ হলাম। জানি না, সবকিছু কেন আমার সঙ্গেই হচ্ছে।’
দক্ষিণ আফ্রিকার হয়ে ২০১২ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলা এনকোয়েনির এখনও জাতীয় দলের হয়ে অভিষেক হয়নি। এনকোয়েনির আগে স্কটল্যান্ডেরই ক্রিকেটার মাজিদ হক করোনা আক্রান্ত হয়েছিলেন। আর ক্রিকেটারদের মধ্যে সর্বপ্রথম করোনা আক্রান্ত হওয়ার কথা জানা গিয়েছিল পাকিস্তানের জাফর সরফরাজের সুবাদে। সাবেক এই ক্রিকেটার গত ১৩ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ