Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভোলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:২৪ পিএম

ভোলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৪ জনের নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ।আক্রান্ত হওয়ায় ওই ৪ জনের মধ্যে বোরহানউদ্দিন উপজেলার এক নারী শিশুর দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এছাড়া ভোলা সদর উপজেলা বিএবিএস সড়ক এলাকায় বাবা ও মেয়ে এবং ইলিশা বাজার এলাকায় এক পল্লী চিকিৎসকের প্রথম দফায় নমুনা রির্পোট নেগেটিভ এসেছে বলে আজ শুক্রবার ভোলা সিভিল সার্জন দফতরের কন্ট্রোল রুম এ তথ্য নিশ্চিত করেন। এছাড়াও মনপুরায় আক্রান্ত এক যুবকের পর পর ২ বার নমুনা রির্পোট নেগেটিভ আসায় তাকে কয়েক দিন আগে ছাড় পত্র দেয়া হয়েছে। অন্যদিকে ভোলা সদর হাসপাতালে চরফ্যাসনের করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা এক নারীর নমুনা রির্পোট নেগেটিভ এসেছে। তাই তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

সূত্র আরো জানান, বুধবার রাতে আরো ৪৩টি নমুনা পরীক্ষা নেগেটিভ এসেছে। এ নিয়ে মোট ৪২৩টি নমুনা রির্পোট পাওয়া গেছে। এর মধ্যে শুধু মাত্র ৫টি করোনা ভাইরাস আক্রান্তের রির্পোট আসে। বাকী সকল নমুনা রির্পোট নেগেটিভ এসেছে। ভোলা থেকে এ পর্যন্ত মোট ৪৯৯টি নমুনা পরীক্ষার জন্য বরিশাল ও ঢাকায় পাঠানো হয়।
এদিকে গত ২৪ ঘন্টায় আরো ২২ জন কে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এ নিয়ে মোট ১৮৬৮ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হলো। এর মধ্যে ১২৩৫ জনের মেয়াদ উর্ত্তীন হয়েছে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৬৩৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ