Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নতুন করে এক নারী চিকিৎসকসহ ২ জন করোনায় আক্রান্ত

এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্ত ৪৬ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:১৬ পিএম

টাঙ্গাইলে নতুন করে এক নারী চিকিৎসকসহ ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতাধীনে কর্মরত এক নারী মেডিকেল অফিসার ও অন্য জন মির্জাপুর উপজেলার ওয়ার্শি ইউনিয়নের কহেলা গ্রামের। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় ১১৩ জনের নমুনা পাঠানো হয় তাদের মধ্যে ২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। ১২৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়নি। ইতিপূর্বে পাঠানো সব মিলিয়ে ১৫২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো পেন্ডিং রয়েছে। জেলায় নতুন করে ৩২১ জনসহ সর্বোমোট ১৬০৬ জন হোমকোয়ারেন্টাইনে রয়েছে। প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ২ জন। আক্রান্তদের মধ্যে ১১ জন ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন। ২ জনের মৃত্যু হয়েছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে এ পর্যন্ত ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী ভর্তি হয়। তাদের মধ্যে সুস্থ্য হওয়ায় ভূঞাপুরের দুইজন ও নাগরপুরের দুইজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে একজন চিকিৎসকসহ ৬ জন। তাদের মধ্যে ভূঞাপুর উপজেলার একজন, সদর উপজেলার একজন চিকিৎসক, গোপালপুর উপজেলার একজন ও মির্জাপুর উপজেলার তিনজন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে এ পর্যন্ত ১০ জন রোগী ভর্তি হয়। তাদের মধ্যে ৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে। বর্তমানে একজন চিকিৎসকসহ ৬ জন চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা অনেকটা ভাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ