Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কুলছাত্রকে গলাটিপে হত্যা ফুলবাড়ীতে ঘাতক আটক

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:০৫ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সামিউল (৮) নামে তৃতীয় শ্রেনীর এক ছাত্রকে গলা টিপে হত্যা করেছে, রিপন ইসলাম নামের প্রতিবেশি যুবক।
গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার শিবনগর ইউনিয়নের গঙ্গা প্রসাদ মৌজার ছোট যমুনা নদির ধার থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সাথে পুলিশ ঘাতক রিপন ইসলাম (২৫) কেও আটক করেছে। এই ঘটনায় নিহত সামিউলের দাদা মোজাফফর রহমান বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
নিহত শিশু সামিউল পলি শিবনগর গ্রামের খতিবুর রহমানের ছেলে ও পলি শিবনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র।
ধৃত ঘাতক রিপন ইসলাম একই গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে ও নিহত শিশু সামিউল এর সম্পর্কে চাচা।
মামলার বাদি মোজাফ্ফর রহমান বলেন, নিহত শিশু প্রতিদিনের ন্যায় গত বুধবার বিকালে বাড়ির পাশে ছোট যমুনা নদীর ধারে খেলা করতে গিয়ে আর বাড়িতে ফিরেনি।
এরপর অনেক খোঁজাখুঁজির পর গতকাল ভোর রাতে তারা দেখতে পায় বালুর নিচে শিশু সামিউলের লাশ চাপা দিচ্ছে একই এলাকার আইয়ুব আলীর ছেলে রিপন ইসলাম। এসময় তারা পুলিশকে খবর দেয় এবং গ্রামবাসীদের সহয়তায় ঘাতক রিপনকে আটক করে।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, ধৃত ঘাতক রিপন ইসলাম, শিশু সামিউলকে হত্যার কথা স্বীকার করেছে। ঘাতক জানিয়েছে, খেলাধুলা করার সময় সামিউল তাকে গালমন্দ করেছিল, এজন্য সে খেলা শেষে সকলে বাড়িতে ফিরলে শিশু সামিউলকে একা পেয়ে গলা টিপে ধরেছিল, এতে শ্বাসরুদ্ধ হয়ে সামিউলের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাটিপে-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ