Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে দৃষ্টি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, থানায় মামলা, গ্রেপ্তার-১

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৭:৫৬ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের পূর্ব নন্দনকোনা গ্রামে এক দৃষ্টি প্রতিবন্ধি তরুনীকে(২২) ধর্ষণের ঘটনার মামলার সহযোগী আসামী চম্পা বেগম(৪৫)কে গ্রেপ্তার করেছে সিরাজদিখান থানা পুলিশ এবং প্রধান আসামী ধর্ষক এখনো পলাতক ।

জানা যায়,ধর্ষনের শিকার দৃষ্টি প্রতিবন্ধী তরুনীর সাথে শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের নিমতলা গ্রামের মৃত মোহাব্বত আলী দেওয়ানের ছেলে মো. আতাউর রহমান (৫৫) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং আতাউর বিয়ের প্রলোভনে তরুনীকে একাধিকবার ধর্ষন করে। আর এতে সহযোগীতা করে তরুনীর পাশের বাড়ীর এক গৃহবধু চম্পা বেগম । সম্প্রতি তরুনী বিয়ের প্রস্তাব দিলে মো.আতাউর বিয়ে করতে অস্বীকার করায় ওই তরুনীর বাবা বুধবার রাতে ধর্ষক আতাউর এবং সহযোগী চম্পা বেগমকে আসামী করে সিরাজদিখান থানায় মামলা করেন । সেই মামলায় আজ বৃহস্পতিবার ভোর রাতে নিজ বাড়ী হতে চম্পা বেগমকে সিরাজদিখান থানা পুলিশ গ্রেপ্তার করে । এ ঘটনায় প্রধান আসামী মো.আতাউর পলাতক রয়েছে ।

সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মামলা হয়েছে এবং একজন আসামী গ্রেপ্তার আছে, প্রধান আসামীকে ধরার চেষ্টা চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ