Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে করোনার থাবায়

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৪:২৭ পিএম

করোনার থাবায় হটস্পট নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫২ জনে। এবং নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩৩ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ১৫৬ জনে। এছাড়া সুস্থ হয়েছেন আরও ১২ জন। সব মিলিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৭০ জন। বৃহস্পতিবার (৭ মে) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

সূত্রমতে, নারায়ণগঞ্জে সর্বোচ্চ আক্রান্ত সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৩৭ জন, সদরে ১৩, বন্দরে ১, রুপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ২ জন।
জেলায় এই পর্যন্ত করোনা জয় করে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৭০ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪৯ জন, সদর উপজেলার ১৩ জন, রূপগঞ্জের ১ জন, সোনারগাঁয়ে ২ জন ও আড়াইহাজারের ৫ জন।

এই পর্যন্ত জেলায় মোট ৩৯৩১জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৭ জনের। এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৯৩৬, সদর উপজেলায় ১৯৮৭, বন্দরে ২৪৬, আড়াইহাজারে ৩৭৫, সোনারগাঁয়ে ২০৭, রূপগঞ্জে ১৮০ জনের।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ