Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জার্মান ফুটবলে আক্রান্ত বেড়ে ১০!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১২:০৩ এএম

জার্মান ফুটবলের শীর্ষ দুই বিভাগ বুন্ডেসলিগা ও বুন্ডেসলিগা-২ এর ১০ জনের করোনাভাইরাস পরীক্ষার ফল পজিটিভ এসেছে। জার্মান ফুটবল লিগ (ডিএফএল) গতপরশু এক বিবৃতিতে জানায়, দুই বিভাগের ৩৬ ক্লাবের এক হাজার ৭২৪ জন খেলোয়াড় ও কোচিং স্টাফের কোভিড-১৯ পরীক্ষা করা হয়। এর মধ্যে ভাইরাস শনাক্ত হওয়া ১০ জনকে ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।
ক্লাবগুলো এখন ছোট ছোট গ্রæপে ভাগ হয়ে অনুশীলন করছে। দলীয় অনুশীলন সামনে রেখে সবার করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছিল। এই সপ্তাহে আরও একবার পরীক্ষা করা হবে বলে জানায় ডিএফএল। বুন্দেসলিগার ক্লাব এফসি কোলন গত শুক্রবার তাদের তিন জন ফুটবলারের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিল। নতুন করে তাদের আর কেউ আক্রান্ত হয়নি।
ইউরোপের শীর্ষ লিগগুলোর মধ্যে বুন্দেসলিগার সবার আগে মাঠে ফেরার কথা শোনা যাচ্ছে। ৯ মে থেকে খেলা শুরু করতে চেয়েছিল ফেডারেশন। তবে সরকারের সিদ্ধান্তে সেটি পিছিয়ে যায়। দেশটির চ্যান্সেলর আঙ্গেলা মের্কেল গত সপ্তাহে জানান, ফুটবল কখন ও কীভাবে ফিরবে, সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে আগামী ৬ মে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ