Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইসিইউতে যৌন নিপীড়ন!

ইন্ডিয়া টুডে | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১২:০৩ এএম

ভারতের মুম্বাইয়ে হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে ভর্তি ৪৪ বছর বয়সী পুরুষ করোনা রোগীকে যৌন নিপীড়ন করেছেন ডাক্তার। অভিযুক্ত ৩৪ বছরের ওই ডাক্তারও পুরুষ। যৌন নিপীড়নের অভিযোগে ওই চিকিৎসকের বিরুদ্ধে মামলা হয়েছে।
গত শুক্রবার মুম্বাই সেন্ট্রাল এলাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউ ওয়ার্ডের ভেতরে এই ঘটনা ঘটে। অভিযুক্ত ডাক্তার কোয়ারেন্টিনে থাকায় গ্রেফতার করা হয়নি। কোয়ারেন্টিন শেষ হলেই গ্রেফতার করা হবে। অভিযুক্ত ডাক্তারের নাম প্রকাশ করা হয়নি।
ওই ডাক্তার ঘটনার মাত্র একদিন আগে হাসপাতালে যোগদান করেন। তার বিরুদ্ধে রোগীকে অনুপযুক্তভাবে স্পর্শ করার অভিযোগ আনা হয়েছে। রোগী এই ঘটনাটি সিনিয়র ডাক্তারকে জানানোর সাথে সাথে তারা মুম্বাই পুলিশকে খবর দেয়।
এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, অভিযুক্ত ডাক্তার তার প্রথম দিন ডিউটিতে ছিলেন। অসদাচরণের তথ্য প্রাপ্তির পর প্রোটোকল অনুসারে তাৎক্ষণিক পুলিশকে খবর দেয় হয়। আর ওই ডাক্তারকে চাকরি থেকে অব্যহতি দেওয়া হয়েছে।



 

Show all comments
  • Habibur Rahman ৫ মে, ২০২০, ১:২৩ এএম says : 0
    এর জন্যই তো বলি এতো সেফটির ভিতরেও ডাক্তার কেন করোনায় আক্রান্ত হয়
    Total Reply(0) Reply
  • Anayet Akanda ৫ মে, ২০২০, ১:২৪ এএম says : 0
    It is the complete failure of the Hospital authorities and under no circumstances they can ignore it and have to take all the responsibilities..
    Total Reply(0) Reply
  • নাসিম ৫ মে, ২০২০, ১:২৭ এএম says : 0
    এদের কারণেই তো আজ দুনিয়াবাসী করোনা গজব ভোগ করছে।
    Total Reply(0) Reply
  • মেহেদী ৫ মে, ২০২০, ১:২৭ এএম says : 0
    কি বাজে রুচির একজন ডাক্তার। সরাসরি ক্রসফায়ার দেয়া দরকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ