Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমার চতুর্থ সন্তানকে হারালাম: আশা ভোঁসলে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৮:৫২ পিএম
বলিউডের ঐতিহ্যবাহী কাপুর পরিবারের সন্তান বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। তিনি রূপালী পর্দার বাহিরেও দারুন জনপ্রিয় একজন মানুষ ছিলেন। আর তাইতো অন্য সবার থেকে তার কদরটা একটু বেশিই। ভারতের কিংবদন্তী গায়িকা আশা ভোসলে এ অভিনেতাকে নিজের সন্তানের মতোই ভাবতেন। তাঁর অকাল মৃত্যুতে শোকাহত গায়িকা।
 
সম্প্রতি গণমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ঋষির মৃত্যুর খবরে আমি ব্যথিত। মনে হচ্ছে যে আমার চতুর্থ সন্তানকে হারালাম। এখনও কাপুর পরিবারের কারো সঙ্গে কথা বলতে পারিনি। কিন্তু আমার বিশ্বাস ওরা জানে আমি ঋষিকে কতটা ভালোবাসতাম।
 
ঋষি কাপুরের সঙ্গে আশা ভোঁসলের সম্পর্কটা এক মায়ার বন্ধনে আবদ্ধ ছিলো। অভিনেতা মাঝেমধ্যেই গায়িকার হাতের রান্না খাওয়ার আবদার করতেন। এমনকি, মৃত্যুর আগে শেষবার যখন দেখা হয় চিন্টুর সঙ্গে তখনও তিনি একই আবদার করেছিলেন।
 
মার্কিন যুক্তরাষ্ট্রে উন্নত চিকিৎসার জন্য পাড়ি দেওয়ার আগে ঋষিকে রান্না করে খাওয়াতে পারিনি। সেই আক্ষেপ আমার কোনোদিন যাবে না। ও যা যা খেতে পছন্দ করতো সে খাবারগুলো আর কখনও রান্না করা লাগবে না। আমি নিজেও খেতে পারব না। যোগ করে বলেন গায়িকা আশা ভোঁসলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশা ভোঁসলে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ