Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিদ্যুৎ কর্মকর্তা গ্রেফতার

খুলনায় স্কুলছাত্রী ধর্ষণ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ১২:০৪ এএম

খুলনার আড়ংঘাটায় ৩য় শ্রেনীর এক ছাত্রীকে (৯) ধর্ষণের দায়ে আক্তারুজ্জামান (৪৮) নামের এক বিদ্যুৎ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত আড়াইটার দিকে মহানগরীর আড়ংঘাটা থানার দক্ষিণপাড়া গ্রামের বকুলতলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আক্তারুজ্জামান সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার এলাকার মৃত ইসাক আলীর ছেলে। নগরীর আড়ংঘাটার দক্ষিণপাড়া গ্রামে তার শশুর বাড়ি। সে বাগেরহাট জেলার পল্লী বিদ্যুতের এনফোর্সমেন্ট অফিসার। কচুয়া ও চিতলমারী উপজেলার দায়িত্বে আছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুর ১২ টায় আক্তারুজ্জামানের শশুর বাড়ির পাশে বাড়ির একটি মেয়েকে (৯) সে জোর পূর্বক ধর্ষণ করে। এর পরপরই সে পালিয়ে যায়। মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তার পিতা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করে। ধর্ষণের শিকার মেয়েটি আড়ংঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী। তারা বাবা একজন ভ্যানচালক। ওই ছাত্রীর বাবা জনান, গত শুক্রবার দুপুর ১২ টায় তাদের পাশের একটি বাড়িতে আক্তারুজ্জামান নামে এক ব্যক্তি তার মেয়েকে ধর্ষণ করেছে। মেয়ে সকলের সামনে তার নাম বলেছে। আকতার তার শশুর বাড়ি বেড়াতে এসেছেন। তিনি শশুর বাড়িতে বিল্ডিং করেছেন। প্রায়ই এখানে থাকেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান জীবলু বলেন, এলাকার জামাই হয়ে রমজান মাসে এমন একটি কাজ করে সে সকলের মূখে থুথু দিয়েছে। আমরা তার যথাযথ শাস্তি দাবি জানাই।
আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল করিম বলেন, এ বিষয়ে আড়ংঘাটা থানায় নারী শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। মামলা নং ০১, তাং ০২-০৫-২০২০। আসামিকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ-কর্মকর্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ