Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মর্মান্তিক মৃত্যু

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : গতকাল বুধবার দুপুরে সড়ক দুর্ঘটনায় উপজেলার ১৮৪ নং মধ্য গিলাবাদ (নব) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোশারেফ হোসেন আবু মাস্টার (৫৪) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। নিহত মোশারেফ হোসেন খায়ের ঘটিচোরা গ্রামের মৃত আফছার আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শিক্ষক মোশারেফ হোসেন সকালে ভাড়ায়চালিত মোটর সাইকেলযোগে মঠবাড়িয়া পৌর শহরে আসার পথে মিরুখালী-মঠবাড়িয়া সড়কের বড় হারজী নামক স্থানে বিপরীতগামী একটি মাহিন্দ্রো মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শিক্ষক মোশারেফ হোসেন ও মোটর সাইকেল চালক হারুন পঞ্চায়েত (২৮) রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফেরদৌস ইসলাম স্কুল শিক্ষক মোশারেফ হোসেনকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় আহত হারুন পঞ্চায়েতকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মর্মান্তিক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ