Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার করোনার উপসর্গ নিয়ে এক পুলিশ সদস্যের মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ১০:৩২ এএম

সিলেটে করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন ইমন আহমদ নামে এক পুলিশ সদস্য। তাঁর অবস্থার অবনতি হলে প্রথমে মৌলভীবাজার বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলেও চিকিৎসা না পাওয়ার অভিযোগ করেন স্বজনরা।

শুক্রবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত পুলিশ সদস্য ইমন মৌলভীবাজার জেলার সদর উপজেলার ওলিপুর গ্রামের বাসিন্দা। তিনি ২০১৮ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, ইমন জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত ছিলেন। তবে করোনা আক্রান্ত ছিলেন বলা যাচ্ছে না। কেননা, ঢাকায় টেস্ট করানোর পর তার নমুনা রিপোর্ট নেগেটিভ আসে।

ইমন নারায়ণগঞ্জ শিল্প পুলিশের কনস্টেবল পদে কর্মরত ছিলেন। সেখানে জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হলে তাকে হোম কোয়ারেন্টিনে বাড়িতে পাঠানো হয়। কিন্তু গত ২৭ এপ্রিল তার অবস্থার অবনতি হলে প্রথমে মৌলভীবাজার বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলেও চিকিৎসা না পাওয়ার অভিযোগ করেন স্বজনরা। পরে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তার মৃত্যু হয়।



 

Show all comments
  • মনিরুল ইসলাম ২ মে, ২০২০, ১০:৩৩ এএম says : 0
    হে আল্লাহ তুমি আমাদের প্রতি তোমার খাস রহমত নাযিল করো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ