Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন প্রথম করোনা আক্রান্ত বৃদ্ধ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৭:০৭ পিএম

লক্ষ্মীপুরের প্রথম করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ী ফিরলেন রামগতি উপজেলায় ইউনুস মাঝি নামে এক বৃদ্ধ। তিনি লক্ষ্মীপুর জেলার দ্বিতীয় করোনা আক্রান্ত রোগী ছিলেন।

করোনায় আক্রান্ত ইউনুস মাঝি নারায়ণগঞ্জ থেকে তাবলিগ শেষে রামগতি পৌরসভার সবুজগ্রাম এলাকার বাড়িতে এসেছিলেন। তারপর এই বৃদ্ধার নমুনা পরীক্ষা করা হলে পজেটিভ আসলে তাকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবদুল মোমিন ।

ইউএনও আবদুল মোমিন বলেন, নারায়ণগঞ্জ থেকে আসার পর ইউনুস মাঝির করোনা উপসর্গ দেখা দেয়। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে করে চট্টগ্রাম বিআইটিআইডিতে পাঠায় ৷ ১২ এপ্রিল নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। পরে তাকে উদ্ধার করে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। অবশেষে সুস্থ হয়ে ১৭ দিন পর বাড়ি ফিরেছেন তিনি। করোনাযুদ্ধে জয়ী ইউনুস মাঝি রামগতি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সবুজগ্রাম এলাকার বাসিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ