Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইমামরাও সতর্ক থাকুন - ত্রাণমন্ত্রী

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর স্টেডিয়ামে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইসলামের আহ্বান’ শীর্ষক আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এমপি।
সভায় ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী বলেন, জঙ্গিদের হামলায় আমরা ভীত নই, তবে আমাদের সাবধান হতে হবে। তিনি উপস্থিত ইমামদের উদ্দেশে বলেন, আপনারাও সতর্ক থাকুন। আপনাদের ওপরও যে কোনো সময় হামলা হতে পারে। কারণ, যারা পবিত্র ঈদগাহে হামলা চালাতে পারে তারা যে কারো ওপর হামলা চালাতে পারে। তিনি ইমামদের কোরআন-সুন্নাহর সঠিক বয়ান তুলে ধরার আহ্বান জানান।
তিনি আরো বলেন, যারা মানুষ খুন করে তারা কখনো প্রকৃত মুসলমান হতে পারে না। ইসলাম শান্তির ধর্ম। ইসলাম কখনো মানুষ হত্যা সমর্থন করে না।
চাঁদপুরের জেলা প্রশাসক মো: ইসমাইল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মো: শামছুল হক ভূঁইয়া, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগ সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমামরাও সতর্ক থাকুন - ত্রাণমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ