Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জঙ্গি তৎপরতার ব্যাপারে সার্বক্ষণিক সতর্ক থাকতে হবে - ভিসি ড. আজহার

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ভিসি প্রফেসর ড. একেএম আজহারুল ইসলাম বলেছেন, অশুভ জঙ্গি তৎপরতার ব্যাপারে সার্বক্ষণিক সতর্ক থাকতে হবে। এ জঙ্গি তৎপরতা দেশ ও জাতির জন্য অশনি সংকেত। গতকাল (বুধবার) বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে সাম্প্রতিক জঙ্গি ও সন্ত্রাসী তৎপরতায় আইআইইউসি’র এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
বক্তব্য রাখেন আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ, প্রো-ভিসি (চলতি দায়িত্ব) প্রফেসর ড. মোঃ দেলাওয়ার হোসাইন, কলা ও মানবিক অনুষদের ডীন প্রফেসর ড. আবু বকর রফীক, শরী‘য়াহ অনুষদের ডীন প্রফেসর ড. গিয়াসউদ্দীন হাফিজ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. শাফিউদ্দিন মাদানী, রেজিস্ট্রার স্কোয়াড্রন লীডার (অবঃ) মুহাম্মদ নূরুল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান সিরাজুল ইসলাম, স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের পরিচালক আ জ ম ওবায়দুল্লাহ, পরীক্ষা নিয়ন্ত্রক মুহাম্মদ জাহেদুর রহমান, একাডেমিক এ্যাফেয়ার্স ডিভিশনের পরিচালক মর্তাজা আহমেদ। সভায় প্রো-ভিসিকে আহ্বায়ক করে ডীন, বিভাগীয় প্রধান, প্রক্টর, রেজিস্ট্রার, ডিভিশনের পরিচালক, হল ওয়ার্ডেন, ছাত্র-ছাত্রী প্রতিনিধিদের নিয়ে ‘নিরাপত্তা ও তদারকী কমিটি’ নামে ৩২ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধিত্বমূলক কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি তৎপরতার ব্যাপারে সার্বক্ষণিক সতর্ক থাকতে হবে - ভিসি ড. আজহার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ