Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাকিমপুরে আরোও এক করোনা রোগী শনাক্ত

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৯:৩৪ এএম

দিনাজপুরের হাকিমপুরে আরোও একজন করোনা রোগী শনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তৌহিদ আল হাসান নিশ্চিত করেছেন। এ নিয়ে এখন পর্যন্ত এ উপজেলায় মোট দুই জন করোনা রুগী শনাক্ত হলেন। সে উপজেলার হিলির নওপাড়া গ্রামের খবির আকন্দের ছেলে আলম আকন্দ (৩২)। ঢাকা নারায়নগঞ্জে পোশাক কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আরটিপিসি ল্যাবে কোভিড-১৯ রোগ শনাক্তকরণ পরীক্ষায় ওই ব্যাক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুর রাফিউল আলম জানান, গত ২৮ তারিখ মোট ১৫ টি নমুনা সংগ্রহ করে পাঠান, এর মধ্যে উপজেলার নওপাড়া গ্রামের এক যুবকের নমুনায় কোভিড-১৯ শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত হয়ে ওই আক্রান্ত যুবকের বাড়ি গিয়ে যাবতীয় পরামর্শ প্রদান ও তার বাড়িসহ মোট চারটি বাড়ি লকডাউন করা হয়। সেই সাথে তাদের চল, ডাল, তেল, লবণ, আটা, ময়দা, নুডলুস, চিড়া ও চিনি প্রদান করা হয়। এবং আক্রান্ত ব্যক্তি সুস্থ আছেন বলেও তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ