Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর মিরপুরে কিশোরীকে গণধর্ষণ গ্রেফতার ২

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ১২:০৬ এএম

রাজধানীর মিরপুর দারুসসালাম এলাকায় ১৪ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় সাকিব নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের সহযোগিতা করার জন্য রিক্তা নামের আরেক নারীকেও গ্রেফতার করা হয়েছে। এছাড়া আরও ৬ ধর্ষক পলাতক রয়েছে। ভ্ক্তুভোগী কিশোরীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভ্ক্তুভোগীর পরিবার দারুসসালাম থানায় একটি মামলা করেছে।

ডিএমপির মিরপুর বিভাগের দারুসসালাম জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মাহমুদা আফরোজ বলেন, ওই কিশোরী বোনের সঙ্গে দারুসসালাম এলাকার একটি বাসায় থাকতো। দুদিন আগে ধর্ষকরা তাকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে। গত বুধবার রাতে ভ্ক্তুভোগীর পক্ষ থেকে দারুসসালাম থানায় অভিযোগ দেয়া হয়েছে। ভ্ক্তুভোগী ৬ জনের কথা উল্লেখ করেছে। রাতেই আমরা এক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক আছে। তাদেরকে শিগগির গ্রেফতার করা হবে।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১ মে, ২০২০, ৭:০০ এএম says : 0
    সারা বিশ্ব এখন জীবন মৃত্যুর ক্ষনে দাড়িয়ে করোনাভাইরাস মহামারীর কারনে গৃহবন্দি তাঁর তখন এসব ধর্ষকেরা ওৎ পেতে থাকে কখন কো যুবতীকে পাকড়াও করে তাদের কার্য সিদ্ধি করবে। এসব লোকদেরকে কোন কথা নেই সরাসরি ক্রসফায়ারে দেয়া উচিৎ। একদিকে রমজান মাশ পবিত্র মাস অন্যদিকে করোনার আতঙ্ক এর মধ্যেই এসব ধর্ষকের বসে নেই। এদের একমাত্র সাজা ক্রসফায়ার এছাড়া এদের কার্যকলাপ বন্ধ করা যাবেনা। আরো একটা উপায় এদের সাহায্যকারি উকিলদেরকেও এদেরই মত সাজা দেয়া। যতদিন বাংলাদেশের উকিলরা এদের ওকালতি করা না ছাড়বে ততদিন এরা আইনকে পরোয়া করবেনা ব্যাভিচার করেই যাবে। সেজন্যেই আমি বহু বছর আগে থেকেই এসব নষ্ট উকিলদের প্রতি সজাগ দৃষ্টি রাখার জন্যে আবেদন করে আসছিলাম। সাথে সাথে আমি আল্লাহ্‌র কাছে প্রার্থনা করছি আল্লাহ্‌ যেন এখন থেকে উকিলদেরকে ভুক্তভুগীদের দুঃখ বুঝার ক্ষমতা দান করেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ