Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা আক্রান্ত যুবকের মাধ্যমে সংক্রমিত সিলেটের বিয়ানীবাজারে আরেকজন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৭:২২ পিএম

প্রবাসী অধ্যুষিত সিলেটের বিয়ানীবাজারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো একজন। উপজেলায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত টাঙ্গাইল ফেরত যুবকের মাধ্যমে সংক্রমিত হয়েছেন তিনি। তাঁর বাড়ি উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামে। এনিয়ে বিয়ানীবাজারে আক্রান্ত হলেন দুইজন।

গত ২৬ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে সিলেট সিভিল সার্জন মেওয়ায় গ্রামের ওই যুবকের কভিড-১৯ পজেটিভ হওয়ার বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে অবহিত করেন। খবর পেয়ে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীলরা দ্রুত মেওয়া গ্রামে ছুটে গিয়ে বাড়ি লকডাউন করেন। আক্রান্ত যুবক (৪৫) পৌরসভার নয়াগ্রামের মৃত ছয়ফুল ইসলামের বাসার কেয়ারটেকার ছিলেন। ওই বাসায় বিয়ানীবাজারের প্রথম করোনাভাইরাস আক্রান্ত হওয়া টাঙ্গাইল থেকে ফেরত জুয়েলার্স কারিগর আকবর হোসেন ভাড়া থাকতেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আবু ইসহাক আজাদ জানান, করোনা পজেটিভ পর আক্রান্ত যুবকের বাড়ি লকডাউন ও রোগীকে সিলেট শহীদ সামসুদ্দীন আহমদ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, তার সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করা হবে। এছাড়া লকডাউন করা হয়েছেন তার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ