Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনা মেডিকেলে চিকিৎসকসহ আরও তিনজনের করোনা শনাক্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৯:৩৯ পিএম

খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে চিকিৎসকসহ আরও তিনজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন খুলনার বাসিন্দা, বাকি দুজনের নমুনা পার্শ্ববর্তী জেলা থেকে পাঠানো হয়। আজ বুধবার তাদের নমুনা পরীক্ষার পর রাতে এ তথ্য নিশ্চিত করেছেন উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ।

তিনি জানান, আজ বুধবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ১১৩টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে ৩টি রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে একজন রূপসা উপজেলার কালিবাড়ি এলাকার (৫০) বাসিন্দা, একজন কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক এবং একজন মোড়েলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া গ্রামের (৩৫) বাসিন্দা। এছাড়া আজ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের নার্স, কর্মকর্তা-কর্মচারীদের যে ৩০টি নমুনা নেয়া হয়েছিলো তার পরীক্ষা করা হয়নি। এটা আগামীকাল বৃহস্পতিবার হবে।

এর আগে দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ফিজিশিয়ান ও করোনা ইউনিটের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, খুমেক হাসপাতালের করোনা আক্রান্ত নার্স এর সংস্পর্শে আসা ৩০ জন নার্স, কর্মকর্তা-কর্মচারীদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ