Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় আরও ১৫ জন করোনা ভাইরাস সনাক্ত, মোট আক্রান্ত ১৭জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ২:০১ পিএম

নওগাঁয় আরও ১৫ জন রোগী করোনা ভাইরাসে সনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ১৭ জন সনাক্ত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁর সিভিল সার্জন ডা: আ. ম. আখতারুজ্জামান আলাল। 

সনাক্তরা হলেন: সাপাহার উপজেলায় ৩ জন, রানীনগর উপজেলায় ৬ জন, মহাদেবপুর উপজেলায় ২জন, পোরশা উপজেলায় ১ জন, মান্দা উপজেলায় ২জন ও আত্রাই উপজেলায় ৩ জন। সনাক্তদের বাড়ী লকডাউন করা হয়েছে। নওগাঁর সিভিল সার্জন ডা: আ. ম. আখতারুজ্জামান আলাল জানান, সনাক্তরা বেশীর ভাগই ঢাকা থেকে ফেরত। ঢাকা থেকে আসার পর জ্বর দেখা দিলেও করোনায় আক্রান্তের আর তেমন কোন লক্ষণ ছিল না। জেলায় এ পর্যন্ত নওগাঁ থেকে মোট ৭৮৩ জনের নমুনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছিল। তার মধ্যে ৫১৫ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। তারমধ্য থেকে ১৭ জনের করোনা ভাইরাসের ফলাফল পজেটিভ। বাকীরা নেগেটিভ। এখন হোম কোরাইয়েনটেনে আছে ১০৬২ জন এবং প্রাতিষ্ঠানিক কোরাইনটেনে আছে ৩৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ