Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের ভূঞাপুরে নতুন করে একজন করোনাভাইরাসে আক্রান্ত

জেলায় মোট আক্রান্ত ২৩জন, হোম কোয়ারেন্টিনে রয়েছে ১৬৯৮জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১:৫৩ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন। এই নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩জন।

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে হোম কোয়ারেন্টিনের আওতায় এসেছে ৪৮৩জনসহ ১৬৯৮জন। এদের মধ্যে মেয়াদ উত্তির্ণ হওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে ২৫জনকে।
জেলায় মোট হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয় ৫ হাজার ৪৮৭জন। এদের মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে ৩ হাজার ৭৮৯ জনকে।
আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে ৪জন।
সিভিল সার্জন ডা. ওয়াহেদুজ্জামান জানান, জেলা থেকে পরীক্ষার জন্য মোট নমুনা প্রেরণ করা হয় ১৪১৮ জনের। এদের মধ্যে ১৩৯৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ।

উল্লেখ্য, সখীপুর ০৬জন, ভূঞাপুর ০৬ জন, নাগরপুর ০৪ জন, মির্জাপুর- ০৩ জন, ঘাটাইল- ০১ জন, মধুপুর- ০১ জন, গোপালপুর- ০১ জন ও দেলদুয়ার- ০১ জন। এদের মধ্যে চিকিৎসা শেষে মির্জাপুর ও ভূঞাপুর থেকে দুইজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ঘাটাইলে এক যুবক ঢাকা কুয়েত মৈত্রি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ