Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা থেকে পালানো সেই দম্পতির সন্তানও করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১:৪১ পিএম

রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় বসবাসকারী দম্পতি তফিকুল ইসলাম (৩১) ও তার স্ত্রী শিল্পী আরা খাতুন (২৫) করোনা পজিটিভ নিয়ে একমাত্র কন্যা ফাতেমাসহ গত ২৪ এপ্রিল পালিয়ে কুষ্টিয়ায় আসার সময় পথিমধ্যে রাজবাড়ি জেলায় পুলিশের হাতে আটক হন। পরে তাদের কুষ্টিয়ায় আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

এবার জানা গেল তাদের সন্তানও আক্রান্ত। ফাতেমা (৪) নামে শিশুটিকে কুষ্টিয়ায় আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। শিশুটির পিতা-মাতাও করোনায় আক্রান্ত। তারাও কুষ্টিয়ায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।

তবে আক্রান্ত তফিকুল ইসলাম সেসময় চিকিৎসক ও গণমাধ্যমকর্মীদের জানিয়েছিলেন ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে পরীক্ষায় তাদের স্বামী-স্ত্রী দুজনের পজিটিভ আসলেও মেয়ে ফাতেমার রিপোর্ট নেগেটিভ এসেছিল।

এর আগে গত ২৬ এপ্রিল কুষ্টিয়ায় পিসিআর ল্যাবে পরীক্ষায় কুষ্টিয়ায় একদিনে এক আওয়ামী লীগ নেতা, এক উপজেলা চেয়ারম্যান, এক এসিল্যান্ড, সরকারি হাসপাতালের দুজন চিকিৎসক, দুটি পরিবারের ৯ জন সদস্যসহ ১৭ জনের করোনা পজিটিভ পাওয়া যায়।
কুষ্টিয়া জেলায় এবার এক নারী স্বাস্থ্যকর্মী ও শিশু করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত স্বাস্থ্যকর্মীর নাম সুপ্রিয়া রাণী পাল (২৭)। তিনি মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম নতুন করে এই দুজনের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার ৭৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে দুজনের রেজাল্ট পজিটিভ আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ