Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মূলহোতা গ্রেফতার

গাজীপুরে ৪ জনকে গলা কেটে খুন

মো. দেলোয়ার হোসেন, গাজীপুর থেকে | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

গাজীপুর জেলার শ্রীপুরের জৈনা বাজার এলাকার আবদার গ্রামে প্রবাসী কাজলের স্ত্রী সন্তানসহ পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যার ঘটনার মূলহোতা পারভেজ (২০)-কে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গাজীপুর জেলা পিবিআই এর পরিদর্শক হাফিজুর রহমান জানান, গত শনিবার রাতে পারভেজকে গ্রেফতারের পর তার দেখানো মতে রক্ত মাখা কাপড়, মাটির নিচে চাপা দেয়া মোবাইল ফোন ও পায়জামার ভিতর থেকে ৩টি গলার চেইন, নিহত ফাতেমার কানের দুল উদ্ধার করা হয়েছে। এই হত্যাকান্ডে একাধিক ঘাতক অংশ নিয়েছিলো বলে ধারনা করা হচ্ছে। এলাকার একাধিক সূত্র জানায়, গ্রেফতারকৃতরা পারভেজ এর আগেও একাধিক বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত ছিল। সে ছিল মাদকসেবী ও মাদক ব্যবসায়ী।

উল্লেখ্য গত বৃহস্পতিবার বিকেলে পুলিশ গাজীপুর জেলার শ্রীপুরের জৈনা বাজার এলাকার আবদার গ্রামের একটি দোতলা বাড়ি থেকে প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী ফাতেমা (৪৫) তার বড় মেয়ে সাবরিনা সুলতানা (নুরা) (১৬) ছোট মেয়ে হাওরিন হাওয়া (১২) ও বাক প্রতিবন্ধী ছেলে ফাদিল (৮) এর লাশ উদ্ধার করে। এই ঘটনায় প্রবাসী কাজলের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।



 

Show all comments
  • md.Akbar Hussain ২৮ এপ্রিল, ২০২০, ৩:৪২ এএম says : 0
    আগেই পুলিশ-মিডিয়া অপরাধীকে মাদকাসক্ত বানিয়ে ফেলে। বিচারে এ অভ্যাস তার বিপক্ষে না গিয়ে পক্ষে যেতে পারে। এক পর্যায়ে তাকে পাগল আখ্যায়িত করতে পারে। এতে সে বেঁচে যেতে পারে।
    Total Reply(0) Reply
  • Kamal ২৮ এপ্রিল, ২০২০, ৭:১১ এএম says : 0
    Confirmed so the killers after knowing others culprits
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ