Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘মিন গার্লস’ সিকুয়েল নিয়ে ফিরতে চান লিনজি লোহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ১২:০৫ এএম

আসন্ন থ্রিলার ফিল্ম ‘কার্সড’-এ মিকি রোর্কের সহাভিনয়ে একজন পুলিশ ডিটেকটিভের ভূমিকায় পর্দায় ফিরছেন লিনজি লোহান। একসময় ব্যস্ত হলিউড অভিনেত্রী জানিয়েছেন তিনি আবার চলচ্চিত্রে কাজ করতে চান আর ‘মিন গার্লস’ চলচ্চিত্রের সিকুয়েল হতে পারত তার জন্য সবচেয়ে উপযোগী প্রত্যাবর্তন চলচ্চিত্র। শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করে ২০০৪সালের হাই স্কুল কমেডি ‘মিন গার্লস’দিয়ে। টিনা ফে’র কাহিনীতে ফিল্মটি পরিচালনা করেন মার্ক ওয়াটার্স। “আমি চলচ্চিত্রে ফেরার কথা ভাবছিলাম। আমি বোধ হয় ‘মিন গার্লস’-এর অপেক্ষায় ছিলাম। আমি ‘মিন গার্লস টু’ দিয়ে ফরতে চেয়েছিলাম।
“টিনাসহ পুরো টিমের সঙ্গে ফিরতে চেয়েছিলাম, মার্ক ওয়াটার্সের সঙ্গে। আমি সত্যি এমনই চেয়েছিলাম। আমার ভাল লাগত তা হলে।” “তবে সবই আসলে নির্মাতাদের হাতে। তবে তা হতে পারে রোমাঞ্চকর কাজ,” তিনি বলেন। নতুন কাস্ট নিয়ে ২০১১তে এবিসি ফ্যামিলিতে (বর্তমান ফ্রিফর্ম) ডাইরেক্ট-টু-ভিডিও ‘মিন গার্লস টু’র প্রিমিয়ার হয়। লোহানের আশা পূর্ণ হবে কিনা তা অনিশ্চিত তবে তিনি পর্দায় ফিরছেন এটাই বড় কথা, এছাড়া ১২ বছর পর তিনি সম্প্রতি তার গান ‘ব্যাক টু মি’ বিমুক্ত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিনজি-লোহান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ