Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অবশেষে স্বামীর ওপর প্রতিশোধ নিলেন সানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৪:২০ পিএম

করোনা প্রাদুর্ভাবে ভারতজুড়ে চলছে লকডাউন। গৃহবন্দি ১৩০ কোটি মানুষ। কোনো ধরনের শুটিং নেই ঘরেই কাটছে তারকাদের সময়। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় তারা। এ ক্ষেত্রে অভিনেত্রী সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবারও কম না। কিছুদিন পর পরই বের করছেন নতুন নতুন ভিডিও।

কয়েকদিন আগে ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট ড্যানিয়েল ওয়েবার। এতে তিনি অভিযোগ করেন, লকডাউনের কারণে অলস হয়ে পড়েছেন সানি। সারাদিন ঘুমাচ্ছে। আর তার রান্নার অবস্থাও খুব বাজে।

ভিডিওটি চোখে পড়তেই তা ইনস্টাগ্রামে পোস্ট করেন সানি। ক্যাপশনে লেখেন, ‘হুম, মাত্রই এটি দেখলাম! আগামীকাল আমি দেখাব ড্যানিয়েল ওয়েবার সারাদিন কী করে! প্রতিশোধের অপেক্ষায়!’

অবশেষে স্বামীর ওপর প্রতিশোধ নিলেন সানি। এবার ইনস্টাগ্রামে একটি ভিডিও ক্লিপস প্রকাশ করেছেন এই অভিনেত্রী। এতে ড্যানিয়েল সারাদিন বাড়িতে কি করেন তা দেখিয়েছেন তিনি।

সানি বলেন, ‘প্রকৃতপক্ষে আমাদের বাড়িতে এগুলোই হচ্ছে। ড্যানিয়েলের কথায় ধোকা খাবেন না।’ ভিডিও ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আপনাদের জন্য সত্য প্রকাশ করলাম। এভাবেই ড্যানিয়েল ওয়েবার বিশ্রামে ও অলসভাবে সময় কাটায়।’

স্বামীর সঙ্গে সানির এই খুনসুটি ভক্তরাও বেশ উপভোগ করছেন। এবার দেখার পালা, এই ভিডিওর পরিপ্রেক্ষিতে ড্যানিয়েল কী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ