Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি খসরু

আবদুল আলীম খান, ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) থেকে | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

 



মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাবেক আইনমন্ত্রী ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য এড. আবদুল মতিন খসরু এমপির নিজস্ব তহবিল থেকে কুমিল্লা-৫ নির্বাচনী এলাকা বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার ৫ হাজার হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকা ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই, মাধবপুর, চান্দলা, শশীদল ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরু এমপির পক্ষ থেকে গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী এলাকায় এলাকায় গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা। এ সময় উপস্থিত ছিলেন থানার ওসি আজম উদ্দিন মাহমুদ, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, শশীদল ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, মাধবপুর ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ, শশীদল ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ছাদেক আহাম্মদ, শশীদল ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মাস্টার, চান্দলা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তবা আলী শাহিন, উপজেলা আ.লীগ নেতা মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর, মোজাম্মেল মাস্টার প্রমুখ। এ বিষয়ে সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপি জানান, ব্রাহ্মণপাড়া বুড়িচংয়ের একটি মানুষও যেন অনাহারে, অর্ধাহারে না থাকে সেই লক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে এবং তা অব্যহত থাকবে। এছাড়াও দেশের এই ক্রান্তিকালে দলীয় নেতাকর্মীদের মানুষের পাশে থাকার নির্দেশ প্রদান করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি-খসরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ