Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুরে প্রবাসী পরিবারের ৪ জনকে গলাকেটে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

গাজীপুরের শ্রীপুরে প্রবাসী এক পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যা করেছে দুবৃত্তরা। শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।
খবর পেয়ে শ্রীপুুর থানার পুলিশ একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও ৩ ছেলে-মেয়ের গলা কাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। নিহতরা হলেন- মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা (৪০)। তাদের দুই মেয়ে নুরা (১৬), হাওয়ারিম (১১) এবং ছেলে ফাদিল (৭)।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় গত বুধবার রাতে তারা সকলেই বাড়ির দোতলায় নিজ ঘরে ঘুমাতে যায়। সকাল গড়িয়ে দুপুর হলেও তারা কেউ ঘর থেকে বের না হওয়ায় নিহতের স্বজনরা মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পায়। পরে শ্রীপুর থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। কিভাবে তারা খুন হলো তা জানতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।
কাজল দীর্ঘদিন প্রবাসে থাকার সময় ইন্দোনেশিয়ান মেয়ে ফাতেমাকে বিয়ে করেন। পরে শ্রীপুরের আবদার গ্রামে জমি ক্রয় করে বাড়ি তৈরি করে তার স্ত্রী সন্তানরা সেখানেই বসবাস করছিল। কাজল বর্তমানে সউদী প্রবাসী এবং তার বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার গোলাবাড়ি এলাকায়।
শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, খবর পেয়ে গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকেটে-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ