Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

মিরপুরে স্প্লাইসার মেশিন ছিনতাইয়ের অভিযোগ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৩:০৩ পিএম

রাজধানীর মিরপুরের পল্লবী থানা এলাকায় লকডাউনের মধ্যে ইন্টারনেট সংযোগ মেরামতের কাজে ব্যবহৃত স্পøাইসার মেশিন ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দুপুরে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
জানা গেছে, বুধবার দুপুর দেড়টার দিকে মিরপুর উত্তরা ব্যাংক শাখা অফিসে কাজ করার উদ্দেশে ফাইবার জোড়া দেয়া কাজে ব্যবহৃত স্পøাইসার মেশিন নিয়ে রিকশায় যাচ্ছিলেন আম্বার আইটির টেকনিশিয়ানরা। এ সময় দু’টি মোটরসাইকেলে চারজন আরোহী পল্লবী থানাধীন ১১ নম্বর সেকশন এলাকা থেকে টেকনিশিয়ানদের মারধর করে স্পøাইসার মেশিনটি কেড়ে নিয়ে যান।
আম্বার আইটির এজিএম শুভ্র সরকার অভিযোগ করেন, টেকনিশিয়ানরা মিরপুর উত্তরা ব্যাংক শাখা অফিসে কাজ করার উদ্দেশে স্পøাইসার মেশিন নিয়ে রিকশায় যাচ্ছিলেন। পল্লবীর ১১ নম্বও সেকশন এলাকার এ ব্লকের ৫ নম্বর সড়কের ৭ নম্বর বাসার পাকা রাস্তার সামনে থেকে টেকনিশিয়ানদের মারধর করেন দু’টি মোটরসাইকেলের চারজন আরোহী। পরে তারা মেশিনটি ছিনিয়ে নিয়ে যান। কিন্তু অনেক খোঁজাখুঁজি করেও তিন লাখ টাকা দামের ওই মেশিনটির কোন সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। ডিএমপির একজন পুলিশ কর্মকর্তা জানান, বিষয়টি জানার পর পুলিশ তদন্ত করে দেখছে। জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ