Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মা-ভাইবোনকে গুলি করতে বলায় আত্মঘাতী কিশোরী

টিওআই | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

বাবা-চাচা প্রতিনিয়ত মেয়েটির মা ও ভাইবোনেদের উপর অত্যাচার চালাত। চাচা তাদেরকে গুলি করে মারার জন্য মেয়েটির হাতে একটি পিস্তলও দিয়েছিল। নিরুপায় মেয়েটি অবশেষে আত্মহত্যার পথ বেছে নেয়। মৃত্যুর চার দিন পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার আত্মহত্যার ভিডিও। তার মাধ্যমেই জানা যায় এই চাঞ্চল্যকর তথ্য। ভারতের আগ্রার দেবরি রোডের শান্তিনগর এলাকার ঘটনা। গত ১৬ এপ্রিল নিজের ঘরেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় কিশোরীর লাশ। পুলিশ হওয়ার ইচ্ছা ছিল বছর ১৬ বছরের কিশোরীর। কিন্তু সে আত্মঘাতী হয়েছে। চার পাতার একটা সুইসাইড নোটও উদ্ধার করা হয়। একটি দেশি পিস্তলের নীচে চাপা দেয়া ছিল সেটি। সুইসাইড নোটে মেয়েটি লিখেছে, ‘বাঁচতেই চেয়েছিলাম। নিজেকে পুলিশ অফিসার হিসেবে দেখতে চেয়েছিলাম। কারণ আমার মা ও ভাইবোনেদের ন্যায়বিচার দেব ভেবেছিলাম। কিন্তু জীবনটা শেষ করে দিচ্ছি। কারণ আমি ক্লান্ত হয়ে পড়েছি। সম্পত্তির কারণে আমরা চারজন প্রতিনিয়ত বাবা, দুই চাচা ও দুই চাচাতো ভাইয়ের দ্বারা মানসিক ও শারীরিকভাবে অত্যাচারিত হয়ে এসেছি।’ তার চাচা একটি দেশি পিস্তল দিয়ে তাকে মা ও দুই ভাইবোনকে মেরে ফেলতেও বলেছিল বলে জানিয়েছে মেয়েটি। সে বলেছে, ‘এটা না-করলে কঠিন মূল্য চোকাতে হবে বলে হুমকি দেয়া ওরা। তাই নিজেকেই শেষ করে দিলাম।’ আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে তার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।



 

Show all comments
  • জোহেব শাহরিয়ার ২৩ এপ্রিল, ২০২০, ২:৪৩ পিএম says : 0
    কতো বর্বর এই ভারতীয় .......রা। এরা বলে আমরা মুসলিমরা নাকি নারীদের সম্মান দিতে পারি না। একটা মুসলিম পরিবারে একজন নারী যতোটা সম্মান পায়, একটা ...... পরিবারে সেটা পায় না। এর প্রমাণ উগ্র সন্ত্রাসী ফ্যাসিস্ট জঙ্গী রাষ্ট্র ভারতে ঘটে যাওয়া এই ঘটনাটি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ