Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কারারক্ষী ও ঢামেক কর্মচারী করোনা পজেটিভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

ঢাকা কেন্দ্রীয় কারাগারে একজন কারারক্ষী ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের চতুর্থ শ্রেণির এক কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত কারারক্ষীকে কেরাণীগঞ্জের জিঞ্জিরা ২০ শয্যাবিশিষ্ট বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। তার সঙ্গে কর্তব্যরত আরও ৩ কারারক্ষীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। গতকাল মঙ্গলবার ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মো. মাহবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
কারাসূত্র জানিয়েছে, তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ কয়েদির সঙ্গে দায়িত্ব পালন করছিলেন। কয়েকদিন ধরে তার শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। পরে করোনা টেস্ট করালে আজ পজিটিভ রেজাল্ট আসে। এখন হাসপাতালে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আক্রান্ত হওয়া কর্মচারী জেনারেল স্টোরে কাজ করেন। সেই জেনারেল স্টোরটি লকডাউন করা হয়েছে বলে জানা হাসপাতাল কতৃপক্ষ। স্টোরটি জীবাণুমুক্ত করা জন্য কাজ হচ্ছে। এর আগেও ঢামেকের আরও কয়েকজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানা যায় ।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক আলাউদ্দিন আল আজাদ কর্মচারীদের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার তথ্যটি নিশ্চিত করেন। তবে তিনি জেনারেল স্টোর লকডাউনের বিষয়টি ব্যাপারে বলেন সাময়িক ভাবে বন্ধ রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢামেক

২১ ফেব্রুয়ারি, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ