Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিজের জীবনকে মূল্যহীন ভেবেছিলেন আরেফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৯:৫৪ পিএম
করোনার প্রকপে ঘর থেকে বের হতে পারছেন না কেউ।  প্রাণঘাতী এই ভাইরাসটি সারা বিশ্বকেই যেন বন্দি করে রেখেছে।  বাংলাদেশও এর ব্যতিক্রম নয়।  সারা দেশে চলছে লকডাউন।  হয়তো পৃথিবী থেকে কোনো একদিন বিদায় হবে ভাইরাসটি।  তবে রেখে যাবে আতঙ্ক।  রেখে যাবে ভয়ানক কিছু স্মৃতি। 
 
লকডাউনে চাইলেও ঘর থেকে বের হতে পারছেন না শুভ।  এরইমধ্যে জীবনের মানেটা বুঝতে পেরেছেন তিনি।  গৃহবন্দি এ চিত্রতারকা জানিয়েছেন, পৃথীবিটা বিষিয়ে উঠেছিলো।  নিজের জীবনকে মূল্যহীন ভেবেছিলাম।  কিন্তু বন্দি থাকায় জীবনের মানেটা বুঝতে পেরেছি।  জীবন আসলেই সুন্দর।  ভাইরাসটির ভয়ে আতঙ্কিত না হয়ে নিজের মনোবলকে ঠিক রাখার চেষ্টা করছি।
 
করোনা মোকাবিলায় ভক্ত-সমর্থকদের নিরাপদে থাকার আহ্বান জানিয়ে শুভ বলেছেন, খুব কঠিন সময়ের মধ্য দিয়ে আমরা যাচ্ছি।  অনুগ্রহ করে সবাই সাবধানে থাকুন।  সরকারি নির্দেশনা মেনে চলুন।  পরিবারকে সর্বোচ্চ সময় দিন।  সময়গুলো উপভোগ্য করে তোলার চেষ্টা করুন। সবাই নিরাপদ স্থানে অবস্থান করুন।
 
উল্লেখ্য, সম্প্রতি আরিফিন শুভ সম্পন্ন করেছেন ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের শুটিং।  তার বিপরীতে চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন নবাগত ঐশী।  আসছে ঈদে চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনা ছিল।  কিন্তু এখন তা সম্পূর্ণ অনিশ্চিত।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ