Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাউজানে লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৭ হাজার টাকা জরিমানা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৭:২৪ পিএম

রাউজানে সরকারী নির্দেশিত লক ডাউন অমান্য করে ব্যবসায়ী প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। ২০ এপ্রিল সোমবার দুপুরে উপজেলা সদর ফকিরহাট, জলিল নগর ও মুন্সির ঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেনায়েদ কবির সোহাগ ভ্রম্যমান আদালতের পরিচালনা করেন। এসময় ফকিরহাট এলাকায় সৌদিয়া ট্রেডিং ও রাউজান হার্ডওয়ার্ডকে এক হাজার করে মোট দুই হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জলিল নগরে একটি টিনের দোকানকে তিন হাজার ও একটি হার্ডওয়ার্ডের দোকান থেকে দুই হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত। মোট ৪টি দোকান থেকে সাত হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেনায়েদ কবির সোহাগ বলেন, দেশের সংকটময় মুহুর্তে আমরা অনেক দোকানদারকে ছাড় দিয়েছি। তবে সরকারী আদেশ সবাইকে মানতে হবে। করোনাভাইরাস মোকাবেলায় সব শ্রেণী পেশার মানুষকে বাঁচিয়ে রাখতে সরকার বদ্ধপপরিকর। তিনি ব্যবসায়ীদের খাদ্য সামগ্রী ও ঔষধের দোকান ছাড়া অন্য সকল দোকান বন্ধ রাখার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ