Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ের বোদায় করোনা উপসর্গ নিয়ে শিক্ষার্থীর মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৪:১৭ পিএম

পঞ্চগড় জেলার বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের গাইঘাটা গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা গেছে হাবিবুর রহমান রাজিব (১৬) নামে এক শিক্ষার্থী।। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করে বোদা উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী জানিয়েছেন, মরদেহ বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে। করোনা সতর্কতায় তাদের বাড়িটি পুরো লক ডাউন করা হয়েছে। কেউ যাতে তাদের বাসায় না যায় এবং তাদের বাসা থেকেও যাতে কেউ বের না হয় এজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।
চিকিৎসক ও এলাকাবাসীরা জানিয়েছেন, বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের গাইঘাটা গ্রামের বজলুর রহমানের ছেলে হাবিবুর রহমান রাজিব কয়েকদিন ধরে জ¦র, গলা ব্যাথাসহ করোনার উপসর্গে ভুগছিলেন। সে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। গত রোববার তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। জন্ডিসে তার মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন হাবিবুরের পরিবারের সদস্যরা। গতকাল সোমবার সকালে বোদা উপজেলা স্বাস্থ্য বিভাগ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে। তাকে করোনা সতর্কতার সাথে দাফন করা হয়েছে বলে ওই ওয়ার্ডের ইউপি সদস্য অখিল চন্দ্র বর্মন জানিয়েছেন।
তিনি আরও জানান, ৩ মাস পূর্বে হাবিবুরের বড় ভাই মালদ্বীপ থেকে বাড়িতে আসেন। তার আর এক ভাই গাড়ি চালক। সেও ঢাকা থেকে বাসায় ফিরেন। করোনার উপসর্গ নিয়ে সে মৃত্যুবরণ করায় এলাকার মানুষ বিষয়টি নিয়ে আতংঙ্কিত।
বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এএইচএম রাজিউল করিম জানান, করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ