Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইমরুল কায়েসের পিতার দাফন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১:৪২ পিএম

মেহেরপুরে জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের বাবা বানি আমিন বিশ্বাসের (৬০) দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (২০ এপ্রিল) সকালে ঢাকা থেকে তার মরদেহ সদর উপজেলার উজলপুর গ্রামে পৌঁছায়। সকাল সাড়ে ১০টায় নিজ বাড়ির সামনে তার জানাজা অনুষ্ঠিত হয়। প্রশাসনের পক্ষ থেকে আগেই জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। ফলে শুধুমাত্র পরিবারের সদস্যরা জানাজায় অংশ নেন।

এ সময় ইমরুল কায়েস তার বাবার আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান এবং দেশের দুর্যোগপূর্ণ এ মুহূর্তে সবাইকে নিয়ে জানাজা করতে না পারায় দুঃখ প্রকাশ করেন।

এদিকে সকাল থেকেই ইমরুল কায়েসের বাড়ির আশপাশসহ এলাকায় বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি লক্ষ করা যায়। পরে গ্রামের কবরস্থানে বানি-আমিনের লাশ দাফন করা হয়।

মেহেরপুরে পুলিশ সুপার এস এম মুরাদ আলী জানান, দেশের এ দুর্যোগপূর্ণ মুহূর্তে যাতে করোনাভাইরাস কোনোভাবেই ছড়িয়ে পড়তে না পারে সে লক্ষে এ ব্যবস্থা নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরুল কায়েস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ