Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাবিকৃত চাঁদা না দেয়ায় ইলেক্ট্রিশিয়ানকে ইনজেকশন পুশ করে হত্যার চেষ্টা

প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা
রায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় চাঁদাবাজরা নাহিদ (২২) নামে এক পল্লী বিদ্যুতের ইলেক্ট্রিশিয়ানকে ইনজেকশন পুশ করে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার গঙ্গানগড় এলাকায় ঘটে এ ঘটনা। আহত নাহিদ ওই এলাকার আলমাছ মিয়ার ছেলে। আহতের পারিবারিক সূত্র জানায়, নাহিদ পল্লী বিদ্যুতের ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করে আসছেন। বেশ কয়েক দিন ধরে একই এলাকার চাঁদাবাজ সামসু মিয়ার ছেলে ইব্রাহীম, আলী হোসেনের ছেলে দিলীপ মিয়াসহ তাদের লোকজন নাহিদের কাছে চাঁদা দাবি করে আসছিল। পর্যায়ক্রমে দাবিকৃত চাঁদার প্রায় ৫০ হাজার টাকা পরিশোধও করা হয়। গতকাল সোমবার দুপুরে নাহিদের কাছে ফের চাঁদা দাবি করেন চাঁদাবাজরা। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে চাঁদাবাজরা নাহিদকে অপহরণ করে নিয়ে যায়। এরপর বিষাক্ত ইনজেকশন পুশ করে হত্যার চেষ্টা চালায়। এসময় নাহিদকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এক পর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে চাঁদাবাজরা পালিয়ে যায়। পরে নাহিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।
মামলার বাদিকে হত্যা চেষ্টার অভিযোগ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে কিশোরকে কুপিয়ে জখম করার ঘটনায় আসামিরা জামিনে বেরিয়ে এসে মামলার বাদিকে পিটিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে উপজেলার তারাব পৌরসভার সুতালড়া এলাকায় এ ঘটনা ঘটে। মামলার বাদি জামান মোল্লা জানান, গত ৩০ জুন বিকেলে দক্ষিণ মাসাবো এলাকার জাহাঙ্গীরের সঙ্গে বরপা এলাকার শাহ জালালের টাকা-পয়সার লেনদেন নিয়ে সুতালড়া এলাকার একটি দোকানের সামনে ঝগড়া হয়। ওই ঝগড়া থামাতে যায় জামান মোল্লার ছেলে মোহাম্মদ আলী। এসময় আসামী ইয়ার হোসেন, জাহাঙ্গীর, মোজাম্মেল, ইসলামসহ ৫/৬ জনের একদল সন্ত্রাসী কিশোর মোহাম্মদ আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। বর্তমানে মোহাম্মদ আলী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। এদিকে, এ ঘটনায় জামান মোল্লা বাদি হয়ে ছেলের ওপর হামলাকারীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আসামিরা জামিনে বেরিয়ে আসেন। গতকাল সোমবার সকালে মামলার বাদি জামান মোল্লাকে শ্বাসরোধে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় জামান মোল্লা বাদি হয়ে রূপগঞ্জ থানায় ফের একটি অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাবিকৃত চাঁদা না দেয়ায় ইলেক্ট্রিশিয়ানকে ইনজেকশন পুশ করে হত্যার চেষ্টা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ