Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গানের অ্যালবাম বের করতে চান প্রীতম

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের প্রথম সারির সঙ্গীত পরিচালক প্রীতম চক্রবর্তী জানিয়েছেন একটি অ্যালবাম প্রকাশ করার তার অনেকদিনের স্বপ্ন বাস্তবে পরিণত করায় তার দারুণ আগ্রহ। অচিরেই এই অ্যালবামটি প্রকাশিত হতে পারে বলে তিনি জানিয়েছেন।
“প্রতি বছরই নিজের একটি অ্যালবাম বের করার স্বপ্ন দেখি আমি কিন্তু কখনই সময় বের করতে পারি না। আমাকে অনেকগুলো ফিল্মের কাজ শেষ করতে হবে, তাই আমার হাতে খুব কম সময় থাকে তবে এটি এখনও আমার মনে আছে এবং অচিরেই তা প্রকাশিত হতে পারে,” প্রীতম বলেন।
তিনি যে ধারার গান নিয়ে অ্যালবাম বের করতে চান এমন প্রসঙ্গে বলেন, “আমার অনেক ধরনের ধারণা আছে, এই ধারণার ওপর ভিত্তি করেই আমি এগুবো। যখন আমি এই অ্যালবাম বের করার জন্য প্রস্তুত হব তখনই জানাব। এই বছর আমার পাঁচটি ফিল্মের কাজ শেষ করতে হবে। এই কাজ শেষ করতে সারা বছর রেগে যাবে।”
প্রীতম এই বছরের কাজগুলো হল- ‘দাঙ্গাল’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘জাগগা জাসুস’, ‘আজহার’ এবং ‘ঢিশুম’। গত ১৫ বছরের ক্যারিয়ারে প্রীতম শতাধিক চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গানের অ্যালবাম বের করতে চান প্রীতম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ