Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এক সেনা সদস্য নিহত আহত ২১

সাইকেল আরোহীকে বাঁচাতে সেনাবাহিনীর গাড়ি দুর্ঘটনা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

বিপরীত দিক থেকে আসা একজন সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে সেনাবাহিনীর কনভয়ের একটি ট্রাক দুর্ঘটনায় পড়লে একজন সেনা সদস্য নিহত ও ২১জন সেনা সদস্য আহত হয়েছেন। নিহত সেনা সদস্যোর নাম প্রিন্স। ওই ঘটনায় আহতদের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। সেনা সদস্যরা সাভার সেনানিবাস থেকে মুন্সিগঞ্জের জাজিরা যাচ্ছিলেন।
আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সকালে সাভার সেনানিবাস থেকে সেনাবাহিনীর কনভয়ের একটি ৩টন ট্রাক সাভার সেনানিবাস হতে জাজিরা সেনানিবাসে যাওয়ার পথে ঢাকার অভ্যন্তরে সোহরাওয়ার্দী হসপিটাল এর নিকট উল্টো পথে আসা একটি সাইকেল আরোহীকে বাঁচাতে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়। এই দুর্ঘটনায় প্রিন্স নামে একজন সেনাসদস্য ঘটনাস্থলেই মারা যান। উক্ত ৩ টন ট্রাকে গমনকারী অবশিষ্ট ২১ জন সেনাসদস্য বর্তমানে ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে সেনাবাহিনীর গাড়ির বহরটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দিয়ে যাওয়ার সময় একটি বাচ্চা ছেলে বাইসাইকেল নিয়ে গাড়িটির সামনে পড়ে যায়।
এ সময় তাকে বাঁচাতে গিয়ে রাস্তার ডিভাইডারের লেগে সেনাবাহিনী গাড়িটি উল্টে গেলে এ দুঘর্টনা ঘটে। শেরে বাংলানগর থানার ওসি জানে আলম মুনশি জানান, খবর পেয়ে ঘটনারস্থালে গিয়ে দেখি সেনাবাহিনীর গাড়িটি রাস্তার ডিভাইডারের উপর উঠে গেছে। পরে সেনাবাহিনীর রেকার দিয়ে গাড়িটি উদ্ধার করা হয় এবং আহতদের সিএমএইচে নেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এক-সেনা-সদস্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ