Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনাকে হারিয়ে সুস্থ রুগানি ও মাতুইদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৭:৫০ পিএম

ইউরোপের দেশ ইতালিতে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ার পর জুভেন্টাসের প্রথম ফুটবলার হিসেবে আক্রান্ত হয়েছিলেন ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি। এরপর আক্রান্ত হন তারই ক্লাব সতীর্থ ফরাসি মিডফিল্ডার ব্লেইস মাতুইদি। দুজনেই এখন সুস্থ। গতকাল (বুধবার) তাদের সুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে জুভেন্টাস।

রুগানি-মাতুইদির আগেই অবশ্য সুস্থ হয়ে উঠেছেন তাদের আরেক সতীর্থ আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা ও তার সঙ্গিনী ওরিয়ানা সাবাতিন। জুভেন্টাসের তৃতীয় খেলোয়াড় হিসেবে কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন দিবালা।

জুভেন্টাস এক বিবৃতিতে জানায়, ক্লাবের অধীনে চিকিৎসা শেষে নিয়ম অনুযায়ী দু’বার পরীক্ষা করা হয় তাদের। পরীক্ষায় তাদের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। ফলে তাদের আর হোম আইসোলেশনে থাকার প্রয়োজন নেই।

করোনাভাইরাস সংক্রমণ মহামারী আকার ধারণ করায় পুরো বিশ্বের মতো থমকে গেছে ইতালির ফুটবল। জমজমাট সিরি আ’র লড়াই আবার কবে ফিরবে সেটাও এখন অনিশ্চিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ