Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাগো ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

| প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউনের কারণে শ্রমিকদের মধ্যে অনেকেই চাকরি হারিয়েছেন কিংবা অনেকের মজুরি কমে গেছে। এতে করে, তাদের পোহাতে হচ্ছে নানারকম ভোগান্তি। এসব অসহায় মানুষের কথা বিবেচনা করে, জাগো ফাউন্ডেশন ‘করোনা রিলিফ ফান্ড’ শীর্ষক একটি ক্যাম্পেইন চালু করেছে। এই ক্যাম্পেইনের আওতায়, চলমান প্রতিক‚ল পরিস্থিতিতে, দিনমজুর, হকার, রিকশাচালক ও অন্যান্য শ্রমিক, যারা অসহায়ভাবে দিনযাপন করছেন, তাদের কাছে জাগো ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা খাদ্যসামগ্রী ও অন্যান্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছেন।
লকডাউন শুরুর প্রথম থেকেই সমাজের সুবিধাবঞ্চিত মানুষকে সাহায্য করার লক্ষ্যে ‘করোনা রিলিফ ফান্ড’ চালু করে জাগো ফাউন্ডেশন। প্রায় প্রতিদিনই, সংস্থাটির স্বেচ্ছাসেবকরা রায়ের বাজার ও কড়াইল বস্তিতে অসহায় পরিবারের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে। ইতিমধ্যে, জাগো ফাউন্ডেশন রাজধানীর দুঃস্থ ১ হাজারেরও বেশি অসহায় পরিবারকে সহায়তা করেছে। এরই ধারাবাহিকতায়, ঢাকার বাইরে আরও ১০টিরও বেশি জেলায় ত্রাণ বিতরণ কর্মসূচি চালানোর পরিকল্পনা নিয়েয়েছে সংস্থাটি।

 



 

Show all comments
  • খাদিজা ৪ মে, ২০২০, ৪:৪৯ পিএম says : 0
    আমি একজন মধ্যবি্ত্ত পরিবারের আমার ত্রাণ প্রয়োজন
    Total Reply(0) Reply
  • মৌসুমি ২২ মে, ২০২০, ১০:৫৫ পিএম says : 0
    আমি খাবার চাই
    Total Reply(0) Reply
  • মোঃ সেলিম ২৩ মে, ২০২০, ৩:৩৫ এএম says : 0
    আমি ২ মাস ধরে খুব কসটে আছি আমাকে সহজোগিতা কোরুন আপনদের কাছে আকুল আবেদন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ