Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে সংগঠনের উদ্যোগে চালকদের মাঝে জীবানুনাশক স্প্রে বোতল বিতরণ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৫:৪৪ পিএম

করোনাভাইরাস মোকাবেলায় রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বাজারে ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র উদ্যোগে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছে।

বুধবার দুপুর ১২ টা থেকে বিকাল নাগাদ খানখানাপুর প্রধান সড়কে কর্মসূচির দ্বিতীয় দফায় কার্যক্রম পালন করা হয়েছে।

খানখানাপুর বাজারস্থ চলাচলকারী রিক্সা, ভ্যান, অটো রিক্সা, মোটরসাইকেল, ট্রাক সহ বিভিন্ন যানবাহন চালকদের মাঝে ১৫০ বোতল জীবানুনাশক হ্যান্ডওয়াশ বোতল ও ৩০০ পিট মাস্ক বিতরণ করা হয়।

চলাচলরত সকল যানবাহনে জীবানুনাশক ষ্প্রে করা হয় এবং কিভাবে মহামারি করোনা থেকে মুক্তি পাবে সে বিষয়ে মানুষ কে সচেতন করেন এই সংগঠনের নেতৃবৃন্দরা ।

এই জনসেবামূলক কাজে উপস্থিত ছিলেন, ঢাকাস্থ খানখানাপুর সমিতির আহ্বায়ক গাজী আশরাফুল বারী মুকুল, উপদেষ্টা বাবুল ভক্ত, যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন, মিজানুর রহমান, সোহেল রানা, সদস্য সচিব সাইদুর রহমান টিপু, ঢাকাস্থ খানখানাপুর সমিতির অন্যতম সদস্য মোঃ শামসুল আশেকিন আসিফ, বশির আহম্মেদ, ফরহাদুল হক, ক্যাশিয়ার সুজন সরদার সহ প্রমুখ।

ঢাকাস্থ খানখানাপুর সমিতির আহ্বায়ক গাজী আশরাফুল বারী বলেন, মহামারি করোনা ভাইরাসে যেন খানখানাপুর তথা কেউ যেন আক্রান্ত না হয় এজন্য আমরা হাতে বাননো হ্যানসেনিটাইজার বিতরন করছি ও জীবাণুনাশক স্প্রে করে ভাইরাস থেকে সকল কে মুক্ত করেছি। প্রাণঘাতি মহামারি করোনা ভাইরাস দেশ সহ সমগ্র বিশ্বে ছড়িয়ে পড়ার কারনে সবাই হতাশাগ্রস্থ। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে এবং যারা অভাবে দিনযাপন করছে এবং না খেয়ে আছে আমরা তাদের রাতের আঁধারে ত্রান পৌছে দিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ