Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ট্রাকে ঢাকা থেকে আসা ৮৬ জন আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১:৫১ পিএম

রাতের আধারে ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে ট্রাকে করে হবিগঞ্জে আসা ৮৬ জনকে আটক করেছে পুলিশ। তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে একটি ট্রাক ত্রিপল টাঙ্গিয়ে হবিগঞ্জ শহর অতিক্রম করার সময় পুলিশের সন্দেহ হয়। বানিয়াচং থানার সুজাতপুর ফাড়ি ইনচার্জ ধ্রুবেশ চক্রবর্তী ট্রাকটিকে ধাওয়া করেন। এক পর্যায়ে নবীগঞ্জ সড়কের সাদকপুর নামক স্থানে ট্রাকটি আটক করতে সক্ষম হয় পুলিশ। ট্রাকটি ঘুরিয়ে হবিগঞ্জ সদর হাসপাতালের সামনে নিয়ে আসে পুলিশ।


ট্রাকে করে ৬৫ জন নারী-পুরুষ নারায়নগঞ্জ থেকে হবিগঞ্জ আসে। তারা প্রত্যেকেই সেখানে শ্রমিক হিসাবে কাজ করতেন। পরে চিকিৎসকদের মতামতের পরিপ্রেক্ষিতে ৬৫ জনকেই হবিগঞ্জ সদর হাসপাতালের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।


এর কিছুক্ষণ পর হবিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ ও এসআই নজরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে সদর উপজেলার শরিফাবাদ এলাকা থেকে আরো একটি ট্রাক আটক করেন। ওই ট্রাকে করে ঢাকা থেকে হবিগঞ্জে এসেছে ১৯ জন শ্রমিক। ঢাকার আদাবর এলাকা থেকে তারা হবিগঞ্জে এসেছে বলে জানা গেছে। রাতে তাদেরকেও আটক করে সদর হাসপাতালে নিয়ে আসে পুলিশ। পরের ১৯ জনকে অস্থায়ীভাবে পরিচালিত জেলা পরিষদের অডিটোরিয়ামের আইসোলেশনে রাখা হয়। ট্রাকের দুই চালককেও আইসোলেশনে রাখা হয়েছে।
হবিগঞ্জ সদর হাসপাতালের ব্রাদার মোঃ আব্দুল আওয়াল জানান, ট্রাক থেকে কাউকে নামতে দেয়া হয়নি। কাগজপত্র লিখে সরাসরি আইসোলেশন বিভাগে পাঠিয়ে দেয়া হয়। তাদের নমুনা সংগ্রহ করা হচ্ছে। তা পরীক্ষার জন্য পাঠিয়ে দেয়া হবে আইইডিসিআরে। রিপোর্ট আসার পর পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

হবিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, ৬৫ জনকে নিয়ে ট্রাকটি হবিগঞ্জের কটিয়াদি এলাকায় যাওয়ার কথা ছিল। তাদের আটক করা হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ