Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে আসা ৫৪জন কোয়ারেন্টিনে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১:৩৯ পিএম

রাজশাহীতে ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত ৫৪ জনসহ ৫৭ জনকে কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। গত মঙ্গলবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদের কোয়ারেন্টিনে নেয়া হয়। যাদের মধ্যে ঢাকা ফেরত ২৫ জন, নারায়ণগঞ্জ ফেরত ২৯ জন। আর তাদের সংস্পর্শে আসায় স্থানীয় তিনজনকেও কোয়ারেন্টিনে নেয়া হয়েছে।

রাজশাহী সিভিল সার্জন ডা. এনামুল হক বলেন, ঢাকা ও নারায়নগঞ্জ থেকে যারা রাজশাহীতে এসেছে তাদের খুঁজে বের করা হচ্ছে। পুলিশ ও স্বাস্থ্যকর্মীরা তাদের খুঁজে বের করার পাশাপাশি তাদের সংস্পর্সে যারা গেছেন তাদেরও চিহ্নিত করে কোয়ারেন্টিন নিশ্চিত করা হচ্ছে ।

সিভিল সার্জন বলেন, গত ২৪ ঘন্টায় নতুন করে ৫৭ জনকে কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। এর মধ্যে ঢাকা থেকে এসেছেন ২৫ জন ও নারায়নগঞ্জ থেকে ২৯ জন। তাদের সংস্পর্সে যাওয়ায় তিনজনকেও কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। নতুন কোয়ারেন্টিনে নেয়াদের মধ্যে রাজশাহী সিটি করপোরেশন এলাকায় সাতজন, তানোরে ছয়জন, পুঠিয়ায় ৪৪ জন।

সিভিল সার্জন দপ্তর থেকে জানানো হয়, গত ১ মার্চ থেকে এ পর্যন্ত ১৩২৫ জনকে কোয়ারেন্টিনে নেয়া হয়। এর মধ্যে ১০৮২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে কায়ারেন্টিনে রয়েছেন ২৪৩ জন। আর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আইসোলেশনে রয়েছেন তিনজন। এদের মধ্যে পুঠিয়ায় দুইজন ও বাগমারায় একজন। এদের মধ্যে দুইজন নারায়নগঞ্জ থেকে ও একজন ঢাকা থেকে এসেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোয়ারেন্টাইন

৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ