Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুতুবদিয়ায় নারায়ণগঞ্জ ফেরত ৫০ জন কোয়ারেন্টিনে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১০:৫৭ এএম | আপডেট : ১১:০৬ এএম, ১৫ এপ্রিল, ২০২০

কুতুবদিয়ার মানুষকে করোনা মুক্ত রাখতে রাতদিন কঠোর পরিশ্রম করে যাচ্ছে কুতুবদিয়া থানা পুলিশ। ত্রাণ কার্যক্রম, সামাজিক দূরত্ব নিশ্চিত সহ ভয়ংকরী করোনা রুখতে সমগ্র উপকুলে রাতভর পাহারা দিচ্ছে থানার পুলিশ। 

এরই মধ্যে নারায়ণগঞ্জ থেকে লবণ আনলোড করে গোপনে কুতুবদিয়া ফিরে আসা বেশ কয়েকটি নৌকার ৫০ জন মাঝিমাল্লাকে রাত ভর পাহারা দিয়ে প্রাতিষ্ঠানিক কোয়ার্ন্টিনে পাঠিয়েছেন পুলিশ।

এছাড়াও নারায়ণগঞ্জ থেকে তাবলীগ ফেরত ৫ জনকেও কোরেন্টাইনে পাঠানো হয়েছিল।
ঢাকা ও নারায়ণগঞ্জকে করোনা সনাক্ত বেশি হওয়ায় সরকার ঢাকা ও নারায়ণগঞ্জের মানুষকে অন্যত্রে প্রবেশে নিষেধাজ্ঞা জারী করেছে। তাই সারা দেশ সহ কক্সবাজারবাসী ঢাকা ও নারায়ণগঞ্জ নিয়ে আতংকে। কুতুবদিয়া থানা পুলিশের অক্লান্ত পরিশ্রমে এখনো কুতুবদিয়ার জনগনকে নিরাপদে রাখার চেষ্টা করে যাচ্ছেন।

কুতুবদিয়া থানার ওসি প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে মানুষকে সমাজিক দূরত্ব বজায় রেখে বাড়িতে অবস্থান করার জন্য জনসচেতনতা মুলক কথা বলে যাচ্ছেন। প্রতি গ্রামে মহল্লায় দূর্যোগ মোকাবিলায় কমিটি করেছেন এবং সেই সাথে তাদের মাধ্যমেও জনসচেতনতার চেষ্টা করে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোয়ারেন্টাইন

৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ