Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের স্টিকার লাগানো মাইক্রোবাসে যাত্রী

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাস ছড়িয়ে পড়া রোধে অঘোষিতভাবে রাজশাহী লকডাউন। বাইরের জেলা থেকে কেউ যেন রাজশাহী ঢুকতে না পারেন তার জন্য তৎপর পুলিশ-প্রশাসন। কিন্তু তারপরেও নানা কৌশলে মানুষ রাজশাহী আসছেন। গতকাল সোমবার ভোররাতে হাইয়েস মাইক্রোবাসে পুলিশের স্টিকার লাগিয়ে ঢাকা থেকে রাজশাহী নগরীর নওদাপাড়া এলাকায় এসে ধরা পড়েছেন ১৩ জন।
এ সময় দুই ট্রাক থেকে আরও ১১ জনকে নামানো হয়। তারাও সবাই ঢাকার বিভিন্ন জায়গায় কাজ করতেন। এই ২৪ জনের নাম-ঠিকানা, ছবি সংগ্রহ করে নিজ নিজ এলাকার থানার পুলিশকে অবহিত করা হয়েছে। তাদের নির্দিষ্ট থানার পুলিশ হোম কোয়ারেন্টিন নিশ্চিত করবে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার একটি দল এই অভিযান চালায়।
পুলিশ জানিয়েছে, রাত সাড়ে তিনটার দিকে নওদাপাড়ায় পাঁচজনকে দাঁড়িয়ে থাকতে দেখেন এক পুলিশ সদস্য। সন্দেহ হলে তাদের জিজ্ঞাসা করেন তিনি। তখন তারা জানতে পারেন, তারা ঢাকা থেকে ট্রাকযোগে রাজশাহী এসেছেন। এর কয়েক মিনিট পর আরেকটি ট্রাক আসে একই রাস্তা দিয়ে। সেটি থেকে আরও ছয়জনকে নামানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ-স্টিকার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ