Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা ভাইরাসে আক্রান্ত হেলাল খানের পরিবারের তিন সদস্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৮:৪০ পিএম
প্রাণঘাতী সংক্রমণ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক হেলাল খানের বাবা।  বর্তমানে তাকে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।  সম্প্রতি খবরটি নিজেই জানান দিয়েছেন এই অভিনেতা।  বর্তমানে হেলাল খান তার বাবার পাশেই অবস্থান করছেন। 
 
শুধু হেলাল খানের বাবাই নন, জানা গিয়েছে তার পরিবারের আরও দুই সদস্য এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হন।  ছোট ভাই মাহবুব খান ও তার স্ত্রী নাসরিন মুন্নির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটিও জানিয়েছেন হেলাল খান নিজেই।  যদিও ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রীর অবস্থা এখন অনেকটাই ভালো।  কিন্তু বাবাকে নিয়ে চিন্তিত এই চিত্রতারকা।
 
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেলাল খান একটি স্ট্যাটাস দিয়েছেন।  ওই স্ট্যাটাসেই এসব খবর জানান দিয়েছেন অভিনেতা।  পাশাপাশি নিজের পরিবারের সদস্যদের জন্য দোয়া চেয়েছেন এবং সকলের জন্য দোয়া করেছেন। 
 
হেলাল খান তার স্ট্যাটাসে লিখেছেন, আমার বাবা মাওলানা আব্দুন নুর খান করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন।  আমার ছোট ভাই মাহবুব খান ও তার স্ত্রী নাসরিন মুন্নি অসুস্থ।  তবে তারা দু’জন অনেকটা সুস্থতার পথে।  সবাই আমার পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন।  সেই সঙ্গে মহান আল্লাহ আমাদের সকলের প্রতি সদয় হউন।  দোয়া করি সবাই যেন সুস্থ থাকেন।  আল্লাহ হাফেজ।
 
উল্লেখ্য, ‘জুয়াড়ি’ চলচ্চিত্রে মন্দ লোকের চরিত্রে অভিনয় করে হেলাল খান জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পান।  এছাড়া এই অভিনেতাকে দেখা গিয়েছে ‘বাজিগর’, ‘সাগরিকা’, ‘আশা আমার আশা’, ‘হাছন রাজা’, ‘মমতাজ’, ‘গুরু ভাই’, ‘কুখ্যাত খুনি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে।  এই চিত্রতারকার আরও একটি পরিচয় সবার জানা।  তিনি ব্যক্তিগত জীবনে বিএনপির রাজনীতির সঙ্গে সরাসরি জড়িত।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ