Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাউজানের অসহায় ও গরীব মানুষের জন্য নিজের মাসিক সম্মানি থেকে ১৫ লক্ষ টাকা প্রদান করবেন ফজলে করিম এমপি

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৮:১০ পিএম

বিশ্বজুড়ে সৃষ্ট মরণব্যাধী করোনাভাইরাসের প্রকোপ থেকে রক্ষায় সারাদেশে সরকার ঘোষিত চলমান লকডাউন পরিস্থিতিতে রাউজানের অসহায় ও গরীব মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিজের মাসিক সম্মানী থেকে ১৫ লক্ষ টাকা প্রদান করার ঘোষণা দিয়েছেন রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি। আজ ১৩ এপ্রিল সোমবার রাউজান উপজেলা পরিষদ মিলনায়তনে রাউজান উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন। সভায় রাউজানের সাধারণ মানুষকে বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে ঘরে থাকার জন্য অনুরোধ জানানোর পাশাপাশি পহেলা বৈশাখের শুভেচ্ছা জানান ফজলে করিম এমপি। এছাড়াও রাউজানের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও কাউন্সিলররা তাদের ৪ মাসের বেতনের টাকা প্রদান করার কথা জানান। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ, বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন মারুফ, রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্লাহ।
জানা যায়, করোনা পরিস্থিতিতে ইতোপূর্বে প্রায় ৪০ হাজার মানুষকে সহযোগিতা করেছেন ফজলে করিম এমপি। আর এখন নিজের মাসিক সম্মানী থেকে ১৫ লক্ষ টাকা প্রদান করার ঘোষণা দিলেন যা ইতোপূর্বে দেশের কোন জনপ্রতিনিধি করেন নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ